বিনা অভিজ্ঞতায় ব্র্যাক (BRAC) NGO তে নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি
Content Protection by DMCA.com

বিনা অভিজ্ঞতায় ব্র্যাক (BRAC) NGO তে মাঠ পর্যায়ে নিয়োগ

কর্মসূচি সংগঠক:
কার্য বিবরণী:
কর্মসূচির নিয়মানুযায়ী লক্ষিত জনগােষ্ঠী (ইউপিজি সদস্য) নির্বাচন করে যথাসময়ে প্রশিক্ষণ প্রদান করার মাধ্যমে নির্বাচিত সদস্যদের কর্মসূচিতে অন্তর্ভুক্ত করা নির্ধারিত সময়ের মধ্যে সদস্যদের মানসম্মত সম্পদ হস্তান্তর এবং সুদমুক্ত ঋণ বিতরণের মাধ্যমে মানসম্মত সম্পদ ক্রয় করা।

সদস্যদের মাঝে বিতরণকৃত সুদমুক্ত ঋণের কিস্তি ও সঞ্চয় যথাসময়ে আদায় করা কর্মপরিকল্পনা অনুযায়ী ইউপিজি সদস্যদের গ্রুপ ভিজিট ও হােম ভিজিটের মাধ্যমে হাতে কলমে প্রশিক্ষণ প্রদান করা ইউপিজি সদস্য ও তার পরিবারের অন্যান্য সদস্যদের চাহিদা অনুযায়ী চিকিৎসা সেবা প্রাপ্তি নিশ্চিত করা সদস্যদের বিভিন্ন সামাজিক ও স্বাস্থ্যগত বিষয়ে সচেতনতামূলক শিক্ষা প্রদানের মাধ্যমে সচেতন ও আত্নবিশ্বাসী করে গড়ে তােলা ।

সদস্যদের সার্বিক অবস্থা পর্যালােচনা সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের মাধ্যমে সদস্যকে গ্র্যাজুয়েট করা অর্থাৎ কর্মসূচির কাঙ্খিত ফলাফল অর্জন নিশ্চিত করা ট্যাব অথবা স্মার্টফোন ব্যবহারের মাধ্যমে প্রয়ােজনীয় তথ্য সংগ্রহ করা, কর্মসূচি বাস্তবায়ন সংক্রান্ত সকল ডকুমেন্টস সঠিকভাবে পূরণ করা ও তার যথাযথ সংরক্ষণ করা।

শিক্ষাগত যােগ্যতা:
যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর পাশ এবং শিক্ষাজীবনের সকল পরীক্ষায় ন্যুনতম ২য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ ২.০০ থাকতে হবে।

অন্যান্য: কর্মসূচির প্রয়ােজনে মাঠপর্যায়ে বাইসাইকেল/ মােটরসাইকেল চালনার মানসিকতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

কর্মস্থল: সুবিধাসমূহ ও উৎসব ভাতা, আনুতােষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য এবং জীবন ৪ ব্র্যাক মাঠ কার্যালয়।

সংস্থা নাম: ব্র্যাক এনজিও, BRAC NGO Job
ব্র‍্যাক এনজিও এর আবেদন প্রকাশের তারিখ: ০৪ জানুয়ারি ২০২১
অফিসিয়াল ওয়েবসাইট: www.brac.net
কাজের অবস্থান: যে কোনও স্থানে বাংলাদেশে

Deadline: 14 Jan 2021

Apply Online: http://careers.brac.net/
or
Apply Online: https://hotjobs.bdjobs.com/jobs/brac/brac1821.htm

বিস্তারিত নিচের বিজ্ঞপ্তিতেঃ

বিনা অভিজ্ঞতায় ব্র্যাক (BRAC) NGO তে নিয়োগ

বিনা অভিজ্ঞতায় ব্র্যাক (BRAC) NGO তে নিয়োগ ছাড়াও আরোও পড়ুন-

ফেইসবুকে আপডেট পেতে আমাদের অফিসিয়াল পেইজ ও অফিসিয়াল গ্রুপের সাথে যুক্ত থাকুন। ইউটিউবে পড়াশুনার ভিডিও পেতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন।